বোয়ালমারীতে জমিজমার বিরোধে একজন নিহত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৩

ফরিদপুরের বোয়ালমারীতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে হায়াত আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হায়াত আলী আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের উথলি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এনামুল শেখ, খায়রুল ও হানিফ বেগ নাম তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার গুনবহা ইউনিয়নের সোনানগর গ্রামের বাদশা শেখের সঙ্গে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের উথলি গ্রামের আজিমউদ্দিন শেখের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত মঙ্গলবার সকালে আজিমউদ্দিনের ভাইয়ের ছেলে আলাউদ্দিন ও হায়াত আলী বাড়ির পাশের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা বাদশা শেখের ছেলে রবিউল শেখসহ তার দলের লোকজন আলাউদ্দিনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। এসময় হায়াত আলী ঠেকাতে গেলে বাদশা শেখের অপর ছেলে এনামুল শেখ কাতরা দিয়ে হায়াত আলীর পেটে আঘাত করে। এতে হায়াত আলী মারাত্মকভাবে আহত হন। পরে তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হায়াত আলীর মৃত্যু হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মামলায় উল্লেখ দুইজনসহ মোট তিনজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :