ব্রাহ্মণবাড়িয়ায় অপহৃত শিশু নোয়াখালীতে উদ্ধার, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৬

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলা থেকে অপহৃত শিশু সিফাত মোল্লাকে (২) উদ্ধার করেছে পুলিশ। অপহরণের দুই দিন পর বুধবার নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। সেইসঙ্গে অপহরণের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার দুইজন হলেন, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেস গ্রামের আনোয়ার হোসেন ও একই এলাকার ফারুক। ওই শিশুসহ তাদের আখাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, অপহরণকারী ফারুক আখাউড়া পৌরসভার দেব গ্রামে তার স্ত্রী রুপাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। সেই সুবাদে অপহৃত শিশুটির বাবা শিপন মোল্লা ও তার মায়ের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন ফারুক দম্পতি। গত ৬ সেপ্টেম্বর দুপুরে সিফাত মোল্লার বাবা কাজের জন্য বাড়ির বাইরে যান এবং তার মা ঘরে ঘুমিয়ে ছিলেন। এসময় কৌশলে ফারুক শিশু সিফাতকে অপহরণ করে নোয়াখালীর সুবর্ণচরে নিয়ে আসেন। ওইদিনই এ বিষয়ে থানায় একটি জিডি করেন শিশুটির বাবা।

পুলিশ জানায়, অপহরণের পর ফারুক বিকাশের মাধ্যমে সিফাত মোল্লার বাবার কাছে ৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করলে তার কাছে বিকাশ নম্বর চাওয়া হয়। পরে ফারুক তার সহযোগী আনোয়ারের বিকাশ নম্বর দেয়। ওই নম্বরে সিফাত মোল্লার বাবা ৫ হাজার টাকা বিকাশে পাঠায়। আখাউড়া থানা পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বিকাশ নম্বরের স্থান ও ব্যক্তিকে চিহ্নিত করে বিষয়টি সুবর্ণচর থানা পুলিশকে জানায়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেস গ্রামে অভিযান চালিয়ে ফারুক ও আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে সদর উপজেলার ধর্মপুর থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। এ বিষয়ে আখাউড়া থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :