শেরপুরে যুবক ও গৃহবধূর লাশ

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর ২০২০, ২১:৫৮

শেরপুরে পৃথক জায়গা থেকে এক যুবক ও এক মধ্যবয়সী গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে জেলার শ্রীবরদীর ভেলুয়া ইউপির ভেলুয়া পূর্বপাড়া গ্রাম থেকে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় শওকত হোসেন ভেলু (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার হয়। শওকত স্থানীয় ইন্তাজ আলীর ছেলে।

অন্যদিকে নকলার টালকি ইউপির চরকামানীপাড় গ্রাম থেকে নিখোঁজের তিনদিন পর একটি ডোবা থেকে কোহিনুর বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। কোহিনুর স্থানীয় কৃষক দুলু মিয়ার স্ত্রী। তিনি চার সন্তানের মা।

এদিকে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী দুলু মিয়া পলাতক রয়েছেন। সুজন (১৬) ও সোহান (১৪) নামে গৃহবধূর দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম ও শ্রীবরদী থানা পুলিশের ওসি রুহুল আমিন তালুকদার জানান, শ্রীবরদীর শওকত হোসেন ভেলু প্রায় ১৬ দিন আগে পাশের বৈষ্ণবেরচর গ্রামের পারভীন আক্তারকে বিয়ে করেন। পরে মঙ্গলবার শ্বশুর বাড়িতে থাকা স্ত্রীকে নিতে গেলে স্ত্রী কয়েকদিন পর আসার কথা জানালে দুজনের মধ্যে বিবাদ হয়।

এরপর শওকত নিজ বাড়িতে ফিরে আসেন। বুধবার সকালে স্বজনরা ডাকাডাকি করে তার কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে শওকতকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এমন খবর পেয়ে তার লাশ উদ্ধার করা হয়।

অন্যদিকে প্রায় ২৫ বছর আগে নকলার চরকামানীপাড় গ্রামের দুলু মিয়ার সঙ্গে পার্শ্ববর্তী সাইলামপুর গ্রামের কোহিনুর বেগমের বিয়ে হয়। বিয়ের কিছুদিন যেতে না যেতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। দুলু মিয়া প্রায়ই স্ত্রী কোহিনুর বেগমকে শারীরিক নির্যাতন করতেন। এরই মধ্যে গত ৬ সেপ্টেম্বর রাত ৮টার পর থেকে নিখোঁজ হন গৃহবধূ কোহিনুর বেগম। অনেক খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যাচ্ছিল না তাকে।

পরে বুধবার সকাল ১১টার দিকে কোহিনুরের ছোট ছেলে সোহান চরকামানীপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তা সংলগ্ন একটি ডোবায় কচুরিপানার নিচে ভাসমান অবস্থায় তার মায়ের পড়নের কাপড়ের অংশ দেখতে পেয়ে বাড়ির লোকজনকে জানায়। পরে খবর পেয়ে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

নকলা থানা পুলিশের ওসি আলমগীর হোসেন শাহ জানান, এ ঘটনার পর থেকে গৃহবধূ কোহিনূরের স্বামী দুলু মিয়া পলাতক রয়েছেন। সুজন ও সোহান নামে গৃহবধূর দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

(ঢাকাটাইমস/৯সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :