হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায় দিনাজপুরে মাস্ক বিতরণ

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫০ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৩:২৫

দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের প্রত্যন্ত গ্রামাঞ্চলে জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের সার্বিক সহযোগিতায় বীরগাঁও অনির্বাণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব মাস্ক বিতরণ করা হয়।

এসময় ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, ‘এই করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অগ্রগতি পিছিয়ে যেতে দেননি। তেমনি দিনাজপুর সদরের উন্নয়নও এগিয়ে গেছে। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম দিনাজপুর সদর উপজেলায় প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন করেছেন।‘

তিনি আরও বলেন, ‘এই সুন্দরবন ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে চাই। যেখানে শুধুই থাকবে আনন্দ আর উন্নয়ন। যেকোনো দুর্যোগে আপনাদের পাশে আছি ও থাকবো।’

তিনি বলেন, ‘করোনাকে ভয় নয়, সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক রফিকুল ইসলাম মানিক, ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রবিন্দ্র নাথ রায়, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মিজানুর রহমান, ২নং সুন্দরবন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তুহিন হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম, উজ্জল রায়, শ্যামল রায়, পলাশ রায়, মানিক, বিধান, অতিকান্ত প্রমুখ।

এর আগে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও হুইপ ইকবালুর রহিমের সার্বিক সহযোগিতায় দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের বীরগাঁও অনির্বাণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন আনোয়ার হোসেন।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :