বেগমগঞ্জে বাসচাপায় নিহত ২

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৪:১০ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ১২:৩১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বাস চাপায় সিএনজিচালক মহিউদ্দিন ফকির (৩৮) ও কামাল উদ্দিন (৪২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এতে সিএনজির আরও এক যাত্রী আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবিপুর গ্রামের সালাহ উদ্দিনের ছেলে মহিউদ্দিন ফকির ও একই এলাকার কামাল উদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে জেলা শহর মাইজদী থেকে ‘সুগন্ধা দ্রুতযান সার্ভিস’র একটি যাত্রীবাহী বাস চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে যায়। বাসটি মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক মহিউদ্দিনের মৃত্যু হয়। এসময় আহত দুই যাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কামাল উদ্দিনের মৃত্যু হয়। অপর আহত যাত্রী চিকিৎসাধীন রয়েছেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার ও গাড়ি দুটি আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :