পাওনা টাকার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে ‘হত্যা’

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৯

কিশোরগঞ্জের ভৈরবে পাওনা টাকা না দেওয়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে সোহরাব উদ্দিন (৩২) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে পৌর শহরের কালীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহরাব উদ্দিন ওই এলাকার মোতালিব মিয়ার ছেলে। তিনি অটোরিকশা ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোহরাবের কাছে হান্নান নামে একজন কিছু টাকা পেতেন। তিনি তা দিতে পারছিলেন না। এ নিয়ে কিছুদিন আগে দুইজনের মধ্যে ঝগড়া হয়। পরে স্থানীয় শালিসে বিষয়টির মিমাংসাও হয়। কিন্তু হান্নান তা মেনে নেন নি। এ বিষয়ে সোহরাবকে হুমকিও দিয়ে আসছিলেন তিনি। এর জেরেই রাতে সোহরাবকে ডেকে নেন হান্নান। পরে উপজেলার রামশংকপুর এলাকায় নিয়ে তাকে ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় সোহরাবকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

সোহরাবের বাবা মোতালিব মিয়া বলেন, ‘এলাকায় মাদক ব্যবসা করার কারণে হান্নানের অনেক টাকা। তার প্রভাবের কারণে হান্নানের অন্যায়ের প্রতিবাদ করার সাহস কেউ পায় না । আমার ছেলেকে সামান্য টাকার লেনদেনের কারণে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করেছে হান্নান।’

এদিকে হান্নানের স্বজনদের দাবি, নিহত সোহরাবের সঙ্গে টাকা-পয়সা নিয়ে ঝামেলা ছিল সেটা মিটে গেছে। এরপর থেকে তাদের মধ্যে আর কোনো সমস্যা ছিল না। সোহরাবকে হান্নান মেরেছেন এমন দৃশ্য কেউ সরাসরি দেখেননি। ধারণা করে দোষ চাপানো হচ্ছে।

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ জানান, অভিযুক্ত হান্নান এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদকবিরোধী আইনে মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে, টাকা পাওনা আদায়ের জের ধরেই বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করা হয়েছে তাকে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেই সোহরাবের লাশের ময়নাতদন্ত করা হবে। রির্পোট পাওয়ার পর মামলা করা হবে বলেও তিনি জানান।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :