পাওনা টাকা চাইতে গিয়ে দম্পতির পিটুনিতে ব্যবসায়ীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৭

পাওনা টাকা চাইতে গিয়ে প্রাণ হারালেন কবির হোসেন ওরফে ছোটন মিয়া (৫৫) নামে এক ডেকোরেটর ব্যবসায়ী। দেনাদার ও তার স্ত্রীর বেধড়ক পিটুনিতে মৃত্যু হয় তার। শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সেলিম মিয়া ও তার স্ত্রীকে আটক করে কারাগারে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের মেয়ে লাভলী আক্তার বাদী হয়ে আটকদের আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

নিহত কবির মিয়া উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে। তিনি ছয় সন্তানের জনক।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া গ্রামের ডেকোরেটর মালিক কবির হোসেনের কাছ থেকে প্রায় নয় মাস আগে একই গ্রামের রিকশাচালক সেলিম মিয়া ৪৩ হাজার টাকা ধার নেয়। এরপর এ টাকা পরিশোধের বিভিন্ন সময় দিয়েও পরিশোধ করছেনা সেলিম মিয়া। এর মধ্যেই শুক্রবার ১০ হাজার টাকা পরিশোধের প্রতিশ্রুতি দেন সেলিম মিয়া। সে অনুযায়ী কবির হোসেন টাকা নিতে সেলিম মিয়ার বাড়িতে গেলে সেলিম মিয়া ও তার স্ত্রী পারভীন আক্তার তা দিতে অপারগতা প্রকাশ করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে সেলিম মিয়া ও তার স্ত্রী কবির হোসেনের বুকে ও তলপেটে সজোরে ঘুষি ও লাথি মারতে শুরু করে। এক পর্যায়ে তাদের বেধড়ক পিটুনিতে অজ্ঞান হয়ে পড়ে কবির হোসেন। পরে স্থানীয়রা উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :