চট্টগ্রামে খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৩

চট্টগ্রামে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে। শুক্রবার বাদ জুমা নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল হয়।

মাহফিলে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য এবং রোগমুক্তি কামনা করা হয়। সেইসঙ্গে জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মওলানা এহছানুল হক।

এতে অংশ নেন- চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সহসভাপতি এমএ আজিজ, মিয়া ভোলা, নাজিমুর রহমান, হারুন জামান, শফিকুর রহমান স্বপন, ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদ উল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, প্রচার সম্পাদক শিহাব উদ্দীন মুবিন, তথ্য ও গবেষণা সম্পাদক হামিদ হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক মাঈনুদ্দীন মো. শহীদ, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ খান, নগর বিএনপির সহসম্পাদক আবদুল হালিম স্বপন, ইদ্রিস আলী, আবু মুসা, মোস্তাফিজুর রহমান ভুলু, সদস্য ইলিয়াস, ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, মফিজ উল্লাহ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, নগর তাঁতী দলের আহ্বায়ক মনির উজ্জামান টিটু, সদস্য সচিব মনিরুজ্জামান মুরাদ, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু প্রমুখ।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :