চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০২০, ২১:৫২

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রামের কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য গ্রেপ্তার নগরীতে ছিনতাই, ছিনতাইয়ের চেষ্টা, অপহরণ ও মারামারির ঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের সাত সদস্যসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত নগরীর বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোহাম্মদ মহসিন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার নিউ মার্কেট মোড় থেকে কিশোর গ্যাংয়ের একটি চক্র পেয়ার আহমদ (২৫) নামে এক যুবককে অপহরণ করে ব্রিক ফিল্ড এলাকায় নিয়ে গিয়ে জিম্মি করে এবং চাঁদা.দাবি করে। বিষয়টি বুঝতে পেরে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয় এবং ভিকটিমকে জীবিত উদ্ধারসহ ছয়জন কিশোর অপরাধীকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া, রেল স্টেশন রোডের এক দোকানদারের কাছ থেকে চাঁদা দাবি ও ত্রাসের সৃষ্টির ঘটনায় নিউমার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সাহেদ হোসেন প্রকাশ মনা (২২) ও রফিককে (২০) গ্রেপ্তার করা হয়। এর মধ্যে মনা মিরসরাইয়ের শাহ আলম ও রফিক কুমিল্লার মো. কামাল হোসেনের ছেলে।

ওসি মোহাম্মদ মহসিন জানান, স্টেশন রোড ও ব্রিক ফিল্ড এলাকা ছাড়াও কোতোয়ালি থানার আরও তিনটি এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। যেখানে কিশোর গ্যাংয়ের আরও আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)