গুমাই নদীতে ট্রলারডুবি: আরো দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২০, ২২:১৬

নেত্রকোনায় গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় সুনামগঞ্জের নিখোঁজ আরও এক শিশুসহ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধাররা হলেন- মধ্যনগরের ইনাত নগর গ্রামের আব্দুল ওহাবের শিশু কন্যা মনিরা (৫) ও আব্দুল হান্নানের ছেলে রতন মিয়া (৩৫)। এ নিয়ে নৌকাডুবিতে সুনামগঞ্জের নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ জন ও নেত্রকোনার একজন নিয়ে মোট মৃতদেহের সংখা বেড়ে দাঁড়াল ১২ জনে।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হলদি নদীতে দুজনের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। এই তথ্য নিশ্চিত করেছেন মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম বলেন, ট্রলারডুবির ঘটনায় আবদুল ওয়াহাব বাদী হয়ে ছয়জনকে আসামি করে মামলা করেছেন। আমরা ইতোমধ্যে পাঁচজনকে আটক করেছি। আটকদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে।

উল্লেখ্য, গত বুধবার সকালে সুনামগঞ্জেরের ধর্মপাশা উপজেলার মধ্যনগর বাজার থেকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে একটি ট্রলার নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা উপজেলার বরখাপন ইউনিয়নের রাজনগর গ্রাম সংলগ্ন গুমাই নদীতে যাওয়া মাত্রই বালুবোঝাই একটি নৌকার সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। পরে স্থানীয়রা এসে ১০ জনের মরদেহ উদ্ধার করে। যার মধ্যে সুনামগঞ্জের একই গ্রামের সাতজনসহ নয়জন ছিল।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :