সুস্থ হতে সময় লাগবে আহত সাংবাদিক ইকরামের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪০ | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৭

আগের চেয়ে শারীরিক অবস্থা ভালো হলেও সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক ইকরাম-উদ-দৌলা এখনো বিপদমুক্ত নন বলে জানিয়েছেন তার চিকিৎসক।

শুক্রবার রাতে খিলক্ষেত এলাকায় দুর্ঘটনার শিকার বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার ইকরামের শারীরিক অবস্থার বিষয়ে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন জানান, ইকরামের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। তাকে হাসপাতালের থোরাসিক সার্জারি বিভাগের চিকিৎসকরা দেখে গেছেন।

চিকিৎসক জানান, শুক্রবার রাতেই সাংবাদিক ইকরামকে এক ব্যাগ রক্ত দেয়া হয়েছে। তিনি এখন ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। থোরাসিক সার্জারি চিকিৎসকরাও সাংবাদিক ইকরামকে দেখে গেছেন তারাও বলেছেন যে, রোগী এখন স্থিতিশীল (স্টেবল) আছেন। তবে, নিয়ম অনুযায়ী তার চিকিৎসা চলছে।

থোরাসিক সার্জারির প্রধান অধ্যাপক ডা. কামরুল আলম জানান, সাংবাদিক ইকরামের বুকের ডান পাশের আটটি হাড় ভেঙে যাওয়ায় তার ফুসফুসে আঘাত করেছে। তবে, তিনি এখন স্টেবল থাকলেও বিপদমুক্ত নন। তার অক্সিজেন লেভেল এখন ঠিক আছে। তার সুস্থ হতে সময় লাগবে। নিয়ম অনুযায়ী তার চিকিৎসা চলছে।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর খিলক্ষেত এলাকার লা মেরিডিয়ান হোটেলের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সাংবাদিক ইকরাম। এ সময় পেছন থেকে তুরাগ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও তার সহকারীকে এখনো আটক করা যায়নি।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

বিশ্ববিদ্যালয়ের ১০ সাংবাদিককে বহিষ্কারের নিন্দা বিএফইউজের

এই বিভাগের সব খবর

শিরোনাম :