নরসিংদীতে এক হাজার ইয়াবাসহ পাঁচ কারবারি গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২০, ০০:৪২

নরসিংদীতে পৃথক অভিযানে এক হাজার ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। শনিবার জেলার বিভিন্ন এলাকায় এই অভিযান চালানো হয়।

গ্রেপ্তাররা হলেন- কুষ্টিয়া জেলার বটতৈল এলাকার দুলাল মিয়া, নরসিংদী সদর থানার নাগরিয়াকান্দি এলাকার আরিফ ওরফে ঘাড়কাটা আরিফ, রায়পুরা থানার চরমরজাল এলাকার কাজল মিয়া, পলাশ থানার খানেপুর গ্রামের সুমন ও শিবপুর মডেল থানার ঘাশিরদিয়া এলাকার রাশেদুল।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি)-এর পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, গোপন তথ্যেরভিত্তিতে ডিবির উপ পরিদর্শক মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় নাগরিয়াকান্দি থেকে দুলাল ও আরিফকে গ্রেপ্তার ও তাদের থেকে ৫০০ ইয়াবা উদ্ধার করা হয়।

উপ-পরিদর্শক তাপস কান্তি রায় রায়পুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে চরমরজাল হতে তালিকাভুক্ত মাদক কারবারি কাজল মিয়াকে গ্রেপ্তার করেন। এসময় তার থেকে ১০০টি ইয়াবা উদ্ধার করেন।

উপ পরিদর্শক মাহমুদুল হাসান মারুফ ও মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ পলাশ থানা এলাকার খানেপুর হতে তালিকাভুক্ত মাদক কারবারি সুমনকে গ্রেপ্তার করেন। এসময় তার থেকে ২০০

ইয়াবা উদ্ধার করেন। একই দল শিবপুর মডেল থানার সৈয়দনগর হতে চিহ্নিত মাদক কারবারি রাশেদুলকে গ্রেপ্তার করেন। এসময় তার থেকে ২০০ ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :