সদ্যোজাত ছেলের ছবি প্রকাশ করলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৪

সদ্যোজাত সন্তানের প্রথম ছবি শেয়ার করছেল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নায়িকা তার ছেলের নাম রেখেছেন যুবান চক্রবর্তী। শনিবার দুপুর দেড়টার দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন শুভশ্রী।

মা হওয়ার পর শনিবার বিকালে এই নায়িকা তার অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় ছেলে যুবানের প্রথম ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘আমি পুত্র সন্তানের মা হয়েছি। যুবান আপনাদের সকলকে হ্যালো বলেছে।’

ছেলের হওয়ার খবর শনিবার দুপুরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রথমে জানান শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। সেই পোস্ট চোখে পড়তেই রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা জানান অভিনেতা আবির চট্টোপাধ্যায়, অভিনেত্রী পাওলি দাম ও জয়া আহসানসহ অনেক তারকা।

এর আগে বৃহস্পতিবার লাল ম্যাক্সি ড্রেসে শুভশ্রীর বেবি বাম্প-এর দুটি ছবি পোস্ট করেছিলেন রাজ। তারও আগে এ বছরের ১১ মে তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে বাবা-মা হতে চলার খবর শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী।

তারপর থেকেই কবে এই তারকা দম্পতির পরিবারে নতুন অতিথি আসে, তা নিয়ে উৎসাহ ছিল অনুরাগীদের মধ্যে। নায়িকা শুভশ্রীও তার অন্তঃসত্ত্বা অবস্থার নানা মুহূর্তের ছবি অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শেয়ার করতেন।

২০১৮ সালের ৭ এপ্রিল ভালোবেসে বিয়ে করেছিলেন ওপার বাংলার তারকা জুটি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দুই বছর বাদে তাদের ঘর আলো করে এল পুত্র সন্তান। কাজেই এখন চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে বইসে খুশির হাওয়া।

ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :