বন্ধনের ‘ছায়াবৃক্ষ’তে নিরব-অপু

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪৬

চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখ, হাসি-কান্না নিয়ে ‘ছায়াবৃক্ষ' শিরোনামে একটি সিনেমা নির্মাণ করছেন পরিচালক বন্ধন বিশ্বাস। ২০১৯-২০২০ অর্থবছরে এই ছবিটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে ৫০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে।

বেশ কয়েকদিন ধরে একে একে ছবিটির অভিনয়শিল্পীর নাম প্রকাশ করছিলেন পরিচালক বন্ধন বিশ্বাস। সে তালিকায় রয়েছে অভিনেতা শতাব্দী ওয়াদুদ, বড়দা মিঠু, চিত্রনায়িকা সুস্মী রহমান ও সুমিত সেনগুপ্তর নাম।

কিন্তু ছবিটির অভিনয়শিল্পী নির্বাচনে বড় চমক রেখে দিয়েছিলেন নির্মাতা বন্ধন বিশ্বাস। অবশেষে প্রকাশ করলেন সেই তারকাদের নাম। তারা হলেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। এই দুজনকে ‘ছায়াবৃক্ষ’-এর কেন্দ্রীয় দুই চরিত্রে দেখা যাবে।

রবিবার দুপুরে গুলশানের একটি রেস্তোরাঁয় ছবিটিতে অভিনয়ের জন্য লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন নিরব ও অপু। ‘ছায়াবৃক্ষ’ এই জুটির একসঙ্গে প্রথম ছবি হতে চলেছে। এর আগে শাকিব-অপু জুটির একটি ছবিতে সহশিল্পী ছিলেন নিরব।

নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ‘অপু বিশ্বাস জনপ্রিয় একজন নায়িকা। অন্যদিকে নিরব আমার খুব আপন মানুষ। তার সঙ্গে বোঝাপড়াটা চমৎকার। আশা করছি, ‘ছায়াবৃক্ষ’তে নতুন এ জুটিকে দর্শক পছন্দ করবেন।’

তিনি আরও বলেন, ‘এ ছবির জন্য অপু বিশ্বাসকে কমপক্ষে ১৫ কেজি ওজন কমানোর কথা বলেছি। তিনি সেটাই করবেন বলে আশ্বাস দিয়েছেন।’

সরকারি অনুদানের পাশাপাশি ‘ছায়াবৃক্ষ’-এর সহ-প্রযোজনায় রয়েছে অনুপম কথাচিত্র। এর গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। ১ অক্টোবর থেকে চট্টগ্রামে ছবিটির শুটিং শুরু হবে। পুরো শুটিং হবে সেখানকার একটি চা বাগানে।

ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :