বিএনপি দেশবিরোধী প্রচারণা চালিয়ে মানুষকে বিভ্রান্ত করছে

প্রকাশ | ১৩ সেপ্টেম্বর ২০২০, ২০:২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বিএনপি-জামায়াত দেশবিরোধী প্রচারণা চালিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

রবিবার দুপুরে সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআইএ) অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স গবেষণাগারের উদ্ধোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক
অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেন, বিএনপি-জামায়াত দেশে যে কয়বার ক্ষমতায় এসেছে, বন্দুকের নলের ভিতর দিয়ে এসেছে। তাই তারা আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশবিরোধী প্রচারণা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। আর বিএনপির যে কোনো আন্দোলন মোকাবেলা করতে সরকার প্রস্তুত রয়েছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শ ম রেজাউল বলেন, বাংলাদেশের সঙ্গে ইসরায়েলের কোনো কূটনৈতিক সর্ম্পক নেই। তাই ইসারায়েলকে সর্মথন দেওয়ার কোন চিন্তা ভাবনা বাংলাদেশ সরকার করছে।

এর আগে মন্ত্রী বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট এ পৌছে ভেড়া ও মহিষের খামার পরিদর্শন করেন ও মুজিববর্ষ উপলক্ষে সেখানে বৃক্ষ রোপন কর্মসুচীর উদ্বোধন করেন। পরে কর্মকর্তা ও বিজ্ঞানীদের নিয়ে তিনি আলোচনা সভা করেন।

মন্ত্রীর সঙ্গে এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট এর মহা পরিচালক ড. নাথু রাম সরকারসহ আরও অনেকে।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/ইএস)