মুন্সীগঞ্জে কলেজে ভর্তিচ্ছুদের পাশে ছাত্রলীগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০২০, ২২:০৪

মুন্সীগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি হরগঙ্গা কলেজে একাদশ শ্রেণিতে ভর্তিচ্ছু নবীন শিক্ষার্থীদের সহায়তায় নানা উদ্যোগ নিয়েছে কলেজ শাখা ছাত্রলীগ। রবিবার কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি কার্যক্রম শুরু হয়। ভর্তি কার্যক্রমকে কেন্দ্র করে এদিন থেকে পাঁচ দিনব্যাপী শিক্ষার্থীদের তথ্য পেতে ও আবেদনে সহায়তায় ছাত্রলীগের পক্ষ থেকে খোলা হয়েছে সেবাকেন্দ্র।

১৮ শতাধিক শিক্ষার্থীর মাঝে বিতরণ করা হচ্ছে কলম, মাস্ক, বিশুদ্ধ পানিসহ বিভিন্ন শিক্ষাসামগ্রী। এছাড়াও শিক্ষার্থীদের নানা প্রয়োজনে পাশে দাঁড়াচ্ছে তারা।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবিড় আহমেদ ও সাধারণ সম্পাদক আলমগীর হোসাইনের তত্ত্বাবধানে সহায়তা কার্যক্রমে অংশ নিয়েছেন সংগঠনের অর্ধশতাদিক সদস্য। প্রথম দিনের কার্যক্রমে অন্যদের মধ্যে আরো অংশ নেয়, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুরুজ মিয়া, শহর ছাত্রলীগের সভাপতি নসিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর প্রমুখ।

ছাত্রলীগ সভাপতি নিবিড় আহমেদ জানান, নবীন ভাইবোনদের ভর্তি কার্যক্রমে যেনো কোন রকম অসুবিধা না হয় সেজন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। ১৮ শতাধিক শিক্ষার্থীকে কলম, মাস্ক, বিশুদ্ধ পানি ও ছাত্রলীগের লিফলেট বিতরণ করা হচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের সকল উপকারে পাশে দাঁড়িয়েছে। আমার এ আদর্শ ও লক্ষ্যেই কাজ করে চলেছি।

(ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :