গোয়ালন্দ উপজেলা আ.লীগ নেতা নূরুল ইসলামের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৩:৫৮ | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৭

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল ইসলাম মন্ডল মারা গেছেন। সোমবার ভোরে সাভারের এনাম মেডিকেলে তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে নূরুল ইসলাম প্রায় এক মাস ধরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসা নেন। গত ২৩ আগস্ট সুস্থ হয়ে দৌলতদিয়ায় ফিরে আসেন। গতকাল রবিবার রাত একটার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণ ঘটলে ফের হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এনাম মেডিকেল কলেজ হাসাপাতালের আইসিইউতে ঢোকানো হলে ভোর ছয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নূরুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই আমজাদ হোসেন মন্ডল ও পরিবারের একাধিক সদস্য। আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিত গোয়ালন্দ উপজেলা পরিষদের উপনির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছিলেন তিনি।

রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মো. হাবীবুর রহমান বলেন, ইতিপূর্বে দুইবার স্থগিত হওয়ায় গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপনির্বাচন আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্বাচন কমিশন ঘোষণা দিলেও এক প্রার্থীর মৃত্যুতে আবারও গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যানের উপনির্বাচন স্থগিত হয়ে যাবে।

নূরুল ইসলাম মন্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :