নবীনগরে মোবারক হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইসম
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৫

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বহুল আালোচিত মোবারক হত্যা মামলার প্রধান আসামি কবির আহমেদ গ্রেপ্তার হয়েছেন। গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। সোমবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার কবির আহমেদ বীরগাঁও ইউনিয়নের বাসিন্দা ও বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। দীর্ঘ প্রায় পাঁচ মাস পলাতক থাকার পর তাকে গেপ্তার করা হয়।

জানা গেছে, গত ১২ এপ্রিল উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দিতে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় কাউছার মোল্লা ও ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানের সমর্থকদের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের জেরে মোবারক মিয়া নামে এক রিকশাচালককে প্রতিপক্ষের লোকজন বাড়ি থেকে ধরে এনে তার দেহ থেকে পা বিচ্ছিন্ন করে তাকে নৃশংসভাবে হত্যা করে। পরে হামলাকারীরা ওই বিচ্ছিন্ন ‘পা’ হাতে নিয়ে 'জয় বাংলা' স্লোগান দিয়ে গ্রামে আনন্দ মিছিলও করে। এ ঘটনায় শতাধিক লোককে আসামি করে নবীনগর থানায় মামলা হয়। মামলায় পাশের বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কবির আহমেদকে প্রধান আসামি করা হয়।

নবীনগর সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, মোবারক হত্যা মামলার প্রধান আসামি কবির চেয়ারম্যানকে রবিবার রাতেই নবীনগর থানায় নিয়ে আসা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :