প্রথমবার মিলনের সঙ্গী নীড়

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৫

করোনার কারণে বাংলা চলচ্চিত্রে এখন সংকটকাল। দীর্ঘ দিন ধরে বন্ধ সিনেমা হল। কবে নাগাদ হল খুলবে তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। এমন পরিস্থিতিতে বড় পর্দার অনেক শিল্পীই ছোট পর্দায় কাজ করছেন। তাদেরই একজন চিত্রনায়িকা রোমানা নীড়। প্রথমবারের মতো ‘প্রেমিক পুরুষ জগলু ভাই’ শিরোনামের একটি একক নাটকে অভিনয় করেছেন তিনি।

প্রথম নাটকে এই চিত্রনায়িকা সহশিল্পী হিসেবে পেয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনকে। সম্প্রতি পূবাইলে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে। রেজাউর রহমান রিজভীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। মিলন-রোমানা নীড় ছাড়াও সেখানে অভিনয় করেছেন মৌমিতা মৌ, সানিয়া জারা, তমা, মৌসুমী মৌ, আনোয়ার হোসেন ও আবির।

নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে প্রেমিক পুরুষ হিসেবে দাবি করা জগলুর ঘরে বউ থাকা সত্ত্বেও সে অন্য মেয়েদের সঙ্গে প্রেম করে। ঘরজামাই থেকেও সে বিভিন্ন মেয়ের কাছে প্রেম নিবেদন করে। মেয়েরাও তার কথায় বিশ্বাস করে প্রেমের ফাঁদে পা দেয় এবং প্রতারিত হয়। এজন্য জগলু নিয়মিত নানা মিথ্যার আশ্রয় নেয়। কিন্তু একসময় তার প্রেম কাহিনি সবাই জেনে যায়। সবাই মিলে তাকে গণধোলাই দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

প্রথমবার নাটকে কাজ করা প্রসঙ্গে রোমানা নীড় বলেন, ‘আমরা অভিনয়ের মানুষ। করোনার কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে আছি। বর্তমানে চলচ্চিত্রের অবস্থা ভালো না। কবে সিনেমার কাজ শুরু করতে পারব জানি না। বসে থাকতেও পারছি না। তাই নাটকে অভিনয়ের সিদ্ধান্ত নেই। অভিনয় তো অভিনয়ই, সেটা যে মাধ্যমই হোক না কেন। ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত নাটকে কাজ করতে চাই। প্রথমবার নাটকে কাজ করে ভালো লাগছে। সহশিল্পী হিসেবে মিলন ভাই খুবই হেল্পফুল। আশা করছি দর্শক নাটকটি পছন্দ করবেন।’

আনিসুর রহমান মিলন বলেন, ‘নাটকে আমাকে প্রেমিক পুরুষ হিসেবে দেখতে পাবেন। রোমানা নীড় প্রথমবার নাটকে অভিনয় করলেও প্রথম মনে হয়নি। খুবই ভালো অভিনয় করেছেন। এ ধারাবাহিকতা বজায় রাখলে তিনি অনেক দূর যেতে পারবেন। আশা করি, হাস্যরসে ভরপুর নাটকটি দর্শক পছন্দ করবেন।’

নির্মাতা এমদাদুল হক খান জানান, নাটকের শুটিং শেষ হয়েছে। এডিটিং শেষে নাটকটি খুব শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। প্রকাশ করা হবে ইউটিউব চ্যানেলেও।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :