নোয়াখালীতে ‘দলবেঁধে ধর্ষণ’, প্রধান আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫০

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নে গৃহবধূকে (৩২) দল বেঁধে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামি দিদার হোসেনকে (৩০) চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মামলায় এক ইউপি সদস্যসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় আসামি করা হয়েছিল ১১ জনকে।

মঙ্গলবার বিকালে গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তার দিদার হোসেন বীজবাগ ইউনিয়নের কাজীরখিল গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, স্বামীর সঙ্গে হওয়া বিরোধ মিটিয়ে দেওয়ার কথা বলে স্বামীর বন্ধু দিদার ওই গৃহবধূকে গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ফেনী থেকে সেনবাগের উদ্দেশ্যে নিয়ে আসে। রাত ১১টার দিকে দিদার কৌশলে গৃহবধূকে কাজীরখীল এলাকার নির্জন স্থানে নিয়ে তার চার সহযোগীসহ রাতভর ধর্ষণ করে। ঘটনায় ১০ সেপ্টেম্বর ওই গৃহবধূ বাদী হয়ে দিদার হোসেনকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। ওই রাতেই অভিযান চালিয়ে ইউপি সদস্য আবু বক্কর ছিদ্দিকসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, মুঠোফোনের প্রযুক্তি ব্যবহার করে গণধর্ষণ মামলার প্রধান আসামি দিদারকে বায়েজিদ বোস্তামি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকালে তাকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৪নং আমলি আদালতের হাজির করলে নিজের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে দিদার। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :