সমর্থকদের করোনা টেস্টের ব্যবস্থা করবে বায়ার্ন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৮

হাঙ্গেরির বুদাপেস্টে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়ার বিরুদ্ধে উয়েফা সুপার কাপের লড়াইয়ে নামবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন মিউনিখ। আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য তিন হাজার বায়ার্ন সমর্থকের জন্য সুপার কাপের টিকিট নির্ধারণ করেছে উয়েফা। তবে হাঙ্গেরিতে প্রবেশ করতে হলে সাম্প্রতিক করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ হওয়া আবশ্যক।

সেকারণেই যে সব বায়ার্ন সমর্থক সুপার কাপে দলকে সমর্থন করতে হাঙ্গেরি যাওয়ার পরিকল্পনা করেছেন, তাদের জন্য বিনামূল্যে করোনা টেস্টের ব্যবস্থা করেছে বায়ার্ন মিউনিখ।

আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর অ্যালায়েনজ এরিনায় ফ্রি করোনা টেস্টের ব্যবস্থা করেছে ক্লাবটি। তবে ক্লাবের কার্ড রয়েছে এমন সমর্থকরা উয়েফা সুপার কাপের টিকিট দেখালে তবেই মিলবে এই পরিষেবা। এই দুইদিনে সুপার কাপের টিকিট রয়েছে এমন ৩ হাজার সমর্থকের করোনা টেস্ট করা হবে বলে জানানো হয়েছে ক্লাবের ওয়েব সাইটে।

লকডাউনের পর সুপার কাপই হতে চলেছে উয়েফার প্রথম ম্যাচ, যেখানে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ করার অনুমতি দেওয়া হবে। পুসকাস এরিনার মোট ৩০ শতাংশ দর্শকাসন ভরানোর সিদ্ধান্ত নিয়েছে উয়েফা।

তবে স্টেডিয়ামে প্রবেশ করার আগে দর্শকদের প্রয়োজনীয় মেডিক্যাল টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। তাছাড়া সোশ্যাল ডিসট্যান্স বা সামাজিক দূরত্বের বিধি এবং হাঙ্গেরির করোনা প্রোটোকল মেনে চলাও বাধ্যতামূলক।

(ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :