নাতনিকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী দাদা গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২ | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৫:১০

চাঁদপুর জেলাধীন কচুয়ায় নাতনিকে (৭) ধর্ষণের অভিযোগ ওঠেছে প্রতিবেশী এক দাদার বিরুদ্ধে। গত মঙ্গলবার বিকালে উপজেলার ৫নং তুলপাই ইউপির ৭নং ওয়ার্ডের পালাখাল খিলমেহের গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত জামাল হোসেন মিজিকে (৬০) ঘটনাস্থল থেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে বলে জানান শিশুটির মা।

এদিকে ধর্ষণের শিকার শিশুটিকে রাত সাড়ে ৭টায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে শিশুটির অবস্থার অবনতি ঘটে। পরে রাত প্রায় ১১টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে শিশুটির রক্তক্ষরণ বন্ধ করার জন্য ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটি চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালে গাইনি ওয়ার্ডের সেবিকা কোহিনুর বেগম জানান, ধর্ষণের শিকার শিশুটির নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

হাসপাতালে শিশুর মা মাহমুদা বলেন, ‘এ ঘটনায় এলাকাবাসী বিচার করতে চেয়েছে। আমি এলাকার বিচার চাই না। আইন মোতাবেক বিচার চাই। ধর্ষণকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। তারা আমাদের বাড়িতে আসতে বাধা সৃষ্টি করছে।’

তিনি জানান, তার শিশু সন্তানকে নিয়ে তিনি ভারতীয় সিরিয়াল দেখছিলেন। এসময় একই বাড়ির শিশুর দাদা সম্পর্কের জামাল হোসেন মিজি (৬০) ঘরের বাইরে থেকে দাঁড়িয়ে টিভি দেখছিলেন। এক পর্যায়ে তিনি শিশুটিকে ললিপপ কিনে দেবে বলে ডাকতে থাকেন। তখন শিশুটি তার মাকে বলে, ‘দাদার সঙ্গে ললিপপ আনতে যাব মা’। এসময় সরল মনে শিশুর মাও বলেন, যাও।

এরপর দাদা জামাল মিজি শিশুটিকে দোকানে না নিয়ে বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে বাড়িতে চলে যেতে বলে। রক্তাক্ত জখম ও রক্তঝড়া অবস্থায় শিশুটি একা ঘরে এসে কান্নাকাটি করতে থাকে। এসময় শিশুর মা তার কাছে জানতে চাইলে সে তার মায়ের কাছে সব খুলে বলে। তাৎক্ষণিক পার্শ্ববর্তী ঘরের জামাল মিজির কাছে এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি কোন কথা না বলে চুপ থাকে। তখন এলাকাবাসী উত্তেজিত হয়ে জামাল মিজিকে পিটুনি দিয়ে আটক করে রাখে। রাত প্রায় ১২টায় কচুয়া থানার পুলিশ তাকে নিয়ে যায়। এদিকে তার স্ত্রী আয়েশা বেগম ও পরিবারের অন্যরা বিষয়টি মীমাংসার জন্য বলে। এছাড়া শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার সময় বাধা দিয়ে দুই ঘন্টা বিলম্ব করেছে বলে শিশুটির মার অভিযোগ।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :