গান গাইলেন ফুরফুরে মেজাজে থাকা কোহলি

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৮

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বারোটা আইপিএল হয়ে গেছে। কিন্তু এখনও ট্রফি জয়ের মুখ দেখেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সংযুক্ত আরব আমিরাতে আইপিএল এর ১৩তম সংস্করণ শুরু হওয়ার আগে চনমনে মেজাজে রয়েছে আরসিবি শিবির। ২১ সেপ্টেম্বর থেকে ২০২০ সালের আইপিএলে অভিযান শুরু করবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

দুবাইতে অবশ্য খোশ মেজাজে রয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। এবারের প্রস্তুতিতে তিনি বেশ খুশি। ২০১৬ সালের পর এমন ব্যাল্যান্স দল তিনি পাননি বলেও জানিয়েছেন। এবারে তাঁর দল ভাল কিছু করবে আশাবাদী কিং কোহলি। নিজেও ফিটনেসের তুঙ্গে। করোনাভাইরাসের কারণে লকডাউন কাটিয়ে ফিটনেসের দিক থেকে তিনি দুরন্ত জায়গায় রয়েছেন। দলের বাকিরাও নিজেদের সেরাটা দিতে প্রস্তুত বলে জানিয়েছেন আরসিবি অধিনায়ক।

বাইশ গজে ব্যাট হাতে ঝড় তোলেন, সেই হাতেই তুলে নিলেন মাইক। এমনকি মাইক হাতে গান করলেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন আরসিবি তথা টিম ইন্ডিয়ার অন্যতম সদস্য নভদীপ সাইনি। ছবিতে মাইক হাতে নভদীপের পাশে দাঁড়িয়ে রয়েছেন বিরাট। মাইক হাতে বিরাট কী করছেন? সাইনি নিজেই জানিয়েছেন গান গাইছেন আরসিবি অধিনায়ক কিং কোহলি।

(ঢাকাটাইমস/১৬ সেপ্টেম্বর/এসইউএল)