ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবির নেতাদের শ্রদ্ধা

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) নেতারা।

বুধবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

পরে আইইবি ঢাকা কেন্দ্র এবং বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের পক্ষ থেকেও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সংক্ষিপ্ত আলোচনা বক্তারা বলেন, আইইবি দেশের প্রকৌশল শিক্ষার মানোন্নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষ সাধন, প্রকৌশলীদের উন্নয়নে অতীতের ধারাবাহিকতা ধরে রেখে কাজ করে যাবে। একই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে এবং সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে করছে। প্রকৌশলীরা তাদের মেধা ও দক্ষতা দিয়ে সব সময় দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন।

এসময় অন্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবি’র সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর, আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুল হুদা, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী এসএম মনজুরুল হক মঞ্জু, আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কারই/জেবি)