ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল দুই কারারক্ষীর

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:২০

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস

পঞ্চগড়ে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই কারারক্ষীর মৃত্যু হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে পঞ্চগড়-আটোয়ারী জেলা সড়কের রজলী খালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুরের পারবর্তিপুর এলাকার মেহেদী হাসান মুন (২২) এবং ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ এলাকার উৎপল কুমার রায় (২২) । তারা দুজনই পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত দুই কারারক্ষী একটি মোটরসাইকেলে করে আটোয়ারীর গোয়ালপাড়া মোড় থেকে পঞ্চগড় কারাগারে আসছিলেন। রজলি খালপাড়া এলাকায় পৌঁছালে বালুভর্তি একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দু‘জনেরই মৃত্যু হয়। পরে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা তাদের মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর ট্রাক্টর রেখে চালক পালিয়ে যায়।

পঞ্চগড় জেলা কারাগারের জেলার সফিকুল আলম জানান, দুজনের একজন অফিসে এবং আরেকজন চিকিৎসা বিভাগে কর্মরত ছিলেন। তাদের ডিওটি চলছিল। কাউকে কিছু না জানিয়ে তারা সেদিকে কোথায় গেছেন জানা যায় নি। নিহতদের পরিবারে খবর দেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/পিএল)