মানিকগঞ্জে যুবলীগের বিশেষ বর্ধিত সভা

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২০, ২০:০৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়।

জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, কোনো বিতর্কিত লোক যুবলীগে ঠাঁই পাবে না এবং বিতর্কিতদের নেতাও নির্বাচন করা হবে না। যুবলীগে এসে ব্যক্তিগত লোভ-লালসার কারণে বিতর্কিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করার সুযোগ আমরা এমন কাউকে দিব না।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন রাজনৈতিক কর্মকান্ড না থাকায় ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের আবার সক্রিয় করার জন্য যুবলীগের এই বিশেষ বর্ধিত সভাকে স্বাগত জানাই। অতি দ্রুত সম্মেলনের মাধ্যমে যোগ্যদেরকে দিয়ে কমিটি পুনঃগঠন করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে বলে আমি বিশ্বাস করি।

এসময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, উপজেলা আ’লীগের সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহম্মেদ, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি, জেলা আওয়ামী যুবলীগের সদস্য মনিরুল ইসলাম খান মনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস মাহমুদ আকাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মাসুদ হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/কেএম)