গার্ডিয়ান লাইফের লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২০, ২১:১৬

একটি স্বাস্থ্যকর ও আনন্দময় কর্মপরিবেশ নির্মাণ এবং প্রাতিষ্ঠানিক টেকসই উন্নয়ন নিশ্চিতকরণের প্রতিশ্রুতি নিয়ে গার্ডিয়ান লাইফ একটি বিশ্বমানের পরিবেশবান্ধব ও গ্রীন অফিস স্পেস উন্নয়নের লক্ষ্যে কাজ করে আসছে। এরই ফলশ্রুতিতে কঠোর পরিশ্রমের পর ইউনাইটেড স্টেটস গ্রীন বিল্ডিং কাউন্সিল ‘ইউএসজিবিসি’ গার্ডিয়ান লাইফ এর গুলশান হেড অফিসকে লিড প্লাটিনাম সার্টিফিকেশনে পুরস্কৃত করেছে। ‘ইন্টেরিয়র ডিজাইন এন্ড কন্সট্রাকশন’ ক্যাটাগরিতে বাংলাদেশের প্রথম বেসরকারি প্রতিষ্ঠান হিসেবে গার্ডিয়ান লাইফ লিড প্লাটিনাম সার্টিফিকেট অর্জন করেছে। একইভাবে বাংলাদেশের সকল ইনস্যুরেন্স কোম্পানির (লাইফ এবং নন-লাইফ) মধ্যেও গার্ডিয়ান লাইফ প্রথম ইনস্যুরেন্স কোম্পানি হিসেবে এই মূল্যবান সার্টিফিকেট অর্জন করেছে।

গত ১৬ সেপ্টেম্বর গার্ডিয়ান লাইফ হেড অফিসে একটি সার্টিফিকেট হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি ঘিরে একটি ডিজিটাল প্রেস মিট ও আয়োজন করা হয়। সার্টিফিকেট হস্তান্তর পর্বটি লিড সার্টিফিকেশন জার্নি সম্বলিত একটি কর্পোরেট এভি দেখানোর মাধ্যমে শুরু হয়। অনন্ত আহমেদ, ইন্টারন্যাশনাল গ্রীন বিল্ডিং এক্সপার্ট, লিড এপি (৫টি ক্যাটাগরিতে), ইউএসজিবিসি ফ্যাকাল্টি এবং ব্যবস্থাপনা পরিচালক, ৩৬০ টোটাল সল্যুশন লিমিটেড আনুষ্ঠানিকভাবে সার্টিফিকেটটি হস্তান্তর করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলমকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. এম মোশাররফ হোসেন, চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং বিশেষ অতিথি ছিলেন গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক সৈয়দ নাসিম মঞ্জুর। পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আখতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গার্ডিয়ান লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এমএম মনিরুল আলম।

লিড প্লাটিনাম সার্টিফিকেশন জার্নি সম্পর্কে আলোকপাত করেন গার্ডিয়ান লাইফের চিফ অপারেটিং অফিসার, শামীম আহমেদ। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বয়কটের ডাকে অর্ধেকে নেমেছে তরমুজের দাম, তবুও ক্রেতা নেই

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :