পাবজিতে নতুন থিম

তথ‌্যপ্রযু‌ক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২০

পাবজি মোবাইল ভিডিও গেমসপ্রেমীদের জন্য আবারও সুখবর। খেলোয়াড়দের জন্য নতুন নতুন ফিচারসহ রয়েছে বিশেষ থিমযুক্ত পুরস্কার। এবার পাবজি মোবাইলের রয়েল পাস সিজন ১৫ “বিয়ন্ড এ.সি.ই” তে নতুন পোশাকের এয়ারড্রপস সহ আরো বেশ কিছু নতুন ফিচার যুক্ত হয়েছে। প্লেয়াররা অ্যাপ স্টোর ও গুগল প্লে এর মাধ্যমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেমটিতে নিজেদের কাস্টমাইজ করতে আটটি ব্র্যান্ড-নিউ পোশাক আনলক করতে পারবেন।

পাবজি মোবাইল রয়েল পাস সিজন ১৫ এ ক্লাসিক পোশাকে অসাধারণ পরিবর্তনের পাশাপাশি নতুন এমন সব পোশাক এবং গিয়ার স্কিন দেয়া হয়েছে যা আগে কখনোই দেখা যায় নি । নতুন এই সিজনটিতে গেমের বিভিন্ন চ্যালেঞ্জগুলো শেষ করার মাধ্যমে, প্লেয়াররা বিশেষ থিমযুক্ত পুরষ্কার অর্জনের সুযোগ পাবে, যার মাধ্যমে প্রথমবারের মতো পাবজি’র মূল চরিত্রের পোশাক আপগ্রেড করারও সুযোগ থাকবে। কমিউনিটির সদস্যরা গেমটির টিজারের ভিডিওটি এখানে দেখতে পারবেন।

সিজন ১৫-এ কালেক্টেবল পুরস্কার ছাড়াও, গেমের আংশিক ব্যবহারকারীর ইন্টারফেস এবং রিওয়ার্ড ডিসপ্লে আপগ্রেড করা হচ্ছে। বুকমার্কগুলোও এখন স্থানান্তরিত হয়েছে এবং প্লেয়াররা লেভেল ও অসংগৃহীত উভয় পুরষ্কারের জন্যই ব্রাউজ করতে পারে। প্লেয়াররা এখন ভাউচার উইন্ডোতে সরাসরি ভাউচার কিনতে পারবেন এবং সিজনগুলোর মধ্যে অর্জিত আরপি পয়েন্টগুলো স্বয়ংক্রিয়ভাবে সাধারণ পয়েন্ট কার্ডে রূপান্তরিত হবে।

পাবজি মোবাইলের সাবস্ক্রিপশন অপশনে বেশ কিছু বিষয় আপগ্রেড পাওয়া যাচ্ছে, যার মধ্যে রয়েছে: প্লাস সাবস্ক্রিপশন পুরস্কারগুলো এখন একটি ৯০০ইউসি ভাউচারের পরিবর্তে তিনটি ৩০০ইউসি ভাউচার দিয়ে পাওয়া যাবে। আরপি পয়েন্টের জন্য নতুন নোটিফিকেশন যুক্ত করা হয়েছে। মাসিক মূল্যের বিবরণসহ একটি আরপি সাবস্ক্রিপশন ভিডিও এখন সহজেই পাওয়া যাচ্ছে।

পাবজি মোবাইলের নতুন ১.০ ভার্সনের কয়েকদিন পরেই এই রয়েল পাস সিজন ১৫-এর যাত্রা শুরু। গেমটির ১.০ ভার্সনের মধ্যে রয়েছে, মনোমুগ্ধকর ভিজ্যুয়াল , নতুন ইউএক্স, ৯০-এফ পি এস-এ উপভোগ করার সুযোগ সহ নতুন ইরাঙ্গেল মানচিত্র।

পাবজি মোবাইল অ্যাপ স্টোর ও গুগল প্লে থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :