ব্যাংক লুটের চেষ্টা: গ্রেপ্তার যুবককে রিমান্ডে চায় পুলিশ

অনলাইন ডেস্ক
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৬ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১২:৩২

গাজীপুর মহানগরীর ব্যস্ততম চান্দনা চৌরাস্তা এলাকায় প্রাইম ব্যাংক লিমিটেডের শাখায় বোমা ফাটানোর ভয় দেখিয়ে ব্যাংক লুটের চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। এছাড়া ওই ঘটনায় গ্রেপ্তার যুবককে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

বুধবার রাতে ব্যাংকের ম্যানেজার বাদী হয়ে নাশকতা সৃষ্টির অভিযোগে বাসন থানায় মামলাটি করেন। মামলায় গ্রেপ্তার আবু বকরকে একমাত্র আসামি করা হয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরকে সাতদিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তার আবু বকর বাগেরহাটের মোড়েলগঞ্জের বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় বেলমন্ট গার্মেন্টসের চাকরিচ্যুত শ্রমিক ছিলেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে চান্দনা চৌরাস্তার শাপলা ম্যানশনের দ্বিতীয় তলায় অবস্থিত প্রাইম ব্যাংক চান্দনা চৌরাস্তা শাখায় গ্রাহকের বেশে প্রবেশ করেন আবু বকর। এক পর্যায়ে ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদের কক্ষে প্রবেশ করে তার ব্যাগে বোমা রয়েছে এবং এই বোমা দিয়ে ব্যাংক উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন। বিষয়টি টের পেয়ে তাকে কৌশলে আটকে রেখে ব্যাংক কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে আবু বকরকে গ্রেপ্তার ও কালো ব্যাগে রাখা একটি বোমা নিষ্ক্রিয় করে।

এ ঘটনায় রাতে ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফরিদ আহমেদ বাদী হয়ে আবু বকরকে আসামি করে বাসন থানায় নাশকতার একটি মামলা করেন।

বৃহস্পতিবার গ্রেপ্তার আবু বকরের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :