করোনায় আক্রান্ত ইংলিশ ক্রিকেটার উইলি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৪

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইংল্যান্ডের অলরাউন্ডার ডেভিড উইলি। ঘরোয়া টি-টোয়েন্টি ব্লাস্টের চলমান আসরের ইয়র্কশায়ারের হয়ে খেলছেন উইলি। ইয়র্কশায়ারের হয়ে গ্রুপ পর্যায়ের ম্যাচ খেলার সময় করোনায় আক্রান্ত হন তিনি। এক বিবৃবিতে উইলির আক্রান্তের খবর নিশ্চিত করেছে ইয়র্কশায়ার।

উইলির সংস্পর্শে আসায় দল থেকে ছিটকে গেছেন আরও তিন ক্রিকেটার। তারা হলেন- টম কোলার-ক্যাডমোর, জশ পয়সডেন ও ম্যাথু ফিশার। ফলে গ্রুপ পর্বে বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না তারা।

বিবৃতিতে ইয়র্কশায়ার জানায়, ‘উইলি করোনায় আক্রান্ত। তার সংস্পর্শে আসায় গ্রুপ পর্বে বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না ক্যাডমোর, পয়সডেন ও ফিশার। উইলিকে সেল্ফ-আইসোলেশনে রাখা হয়েছে। সাথে অন্য তিনজনকেও।’

টুইটারে এক টুইটে উইলিও করোনায় আক্রান্তে বিষয়টি নিশ্চিত করেছেন, ‘আমার স্ত্রী ও আমি কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছি। দুঃখজনক হলো, অন্য তিন খেলোয়াড়ও সংস্পর্শে আসায় তারাও ঝুঁকিতে পড়েছে। আমি ও তারা গ্রুপ পর্বে আর খেলতে পারবো না।’

ইংল্যান্ডের হয়ে ৪৯টি ওয়ানডে ও ২৮টি টি-২০ খেলেছেন ৩০ বছর বয়সী উইলি।

কাউন্টি ক্রিকেটে এই নিয়ে দ্বিতীয়বারের মত করোনাভাইরাসে আক্রান্তের ঘটনা ঘটলো। এর আগে নর্দাম্পটনশায়ারের এক ক্রিকেটার আক্রান্ত হয়েছিলেন। কিন্তু ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেনি নর্দাম্পটনশায়ার।

(ঢাকাটাইমস/১৭ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :