বেগমগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ | ১৭ সেপ্টেম্বর ২০২০, ২২:০০

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে এক শিশুকে (৯) ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল কুদ্দুস (২৪) নামের এক মোক্তবের শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার আব্দুল কুদ্দুসকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে ও নির্যাতিতা শিশুর জবানবন্দি রেকর্ড শেষে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আব্দুল কুদ্দুস কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার চৌদ্দদোনা পশ্চিম সাহপুর এলাকার কাজী সামছুল আলমের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, নরোত্তমপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ওই শিশুকে সকালে মোক্তবে আরবি পড়াতেন আব্দুল কুদ্দুস। মোক্তবের পাশের একটি কক্ষে থাকতেন শিক্ষক। বুধবার বিকাল ৩টার দিকে শিক্ষকের কক্ষের পাশ দিয়ে যাওয়ার সময় ওই শিশুকে(৯) ডেকে পানি নিয়ে যেতে বলেন আব্দুল কুদ্দুস। এর কিছুক্ষণ পর শিশুটি পানি নিয়ে তার কক্ষে গেলে আব্দুল কুদ্দুস কক্ষের দরজা লাগিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং আব্দুল কুদ্দুসকে আটক করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে স্থানীয় লোকজন মোক্তবের শিক্ষক আব্দুল কুদ্দুসকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় শিশুর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/কেএম)