দিশা বুঝেছিলেন মৃত্যু নিকটে, পুলিশকে ফোনও দিয়েছিলেন

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:১১ | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৮

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের অস্বাভাবিক মৃত্যু রহস্যে আবারও নয়া মোড়। মৃত্যুর ঠিক আগেই নাকি মুম্বাই পুলিশকে ফোন করেছিলেন দিশা। এমনটাই দাবি বিজেপি সাংসদ নিতিশ রানার। এমনকি দিশার মৃত্যুর কারণ আত্মহত্যা অথবা দুর্ঘটনা- এ কথাও মানতে তিনি নারাজ।

গত ৮ জুন এক বহুতল ভবন থেকে পড়ে মৃত্যু হয় দিশার। এর কিছু দিন পরে রহস্যজনক ভাবে মৃত্যু হয় সুশান্তেরও। দিশার পরিবার এবং মুম্বাই পুলিশ তার মৃত্যুকে দুর্ঘটনা বললেও সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি তদন্তে সিবিআইকে জানিয়েছিলেন, দিশার মৃত্যুতে মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন সুশান্ত। তার ভয় হচ্ছিল কোনো ভাবে তার নাম না জড়িয়ে যায় এই মৃত্যুর সঙ্গে।

সিদ্ধার্থ তার জবানবন্দিতে এও জানিয়েছিলেন, সুশান্ত নাকি বার বারই বলছিলেন, ‘এবার ওরা আমাকে ছাড়বে না।’ যদিও এই ‘ওরা’ আদপে কারা, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি সিদ্ধার্থ। এমতাবস্থায় দুই অস্বাভাবিক মৃত্যু নিয়ে যখন গোটা ভারত তোলপাড়, তখন বেশ কয়েকটি প্রশ্ন তুলেছেন বিজেপি সাংসদ নিতিশ রানা।

একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘দিশার মৃত্যু যদি আত্মহত্যা অথবা নিছকই দুর্ঘটনা হতো, তবে দিশার মামলায় মুম্বাই পুলিশকে কেন দুইবার তদন্তকারী অফিসার বদলাতে হল? কেনই বা দিশার মৃত্যুর তিন দিন পর ময়নাতদন্ত করা হল?’

তার আরও প্রশ্ন, ‘দিশার ফোনরেকর্ড বলছে তিনি শেষ ফোন করেছিলেন সাড়ে আটটার পর। দিশা মারা গিয়েছিলেন ৮ তারিখ গভীর রাতে। রাত সাড়ে আটটার পর দিশার ফোন বন্ধ ছিল কেন? দিশা মারা যাওয়ার পর সেই ফোন খোলা হয়েছিল কেন? কে-ই বা খুলেছিলেন?’

এখানেই থামেননি নিতিশ। তার বিস্ফোরক মন্তব্য, দিশা নাকি মৃত্যুর আগে ফোন করেছিলেন মুম্বাই পুলিশকে। তার কথায়, ‘দিশা বুঝেছিলেন মৃত্যু নিকটে। তাই সে মুম্বাই পুলিশের সাহায্যের জন্য ১০০ নম্বরে ফোন করেছিলেন। পুলিশের কাছে নিশ্চয়ই সেই ফোনের রেকর্ডও ছিল। কিন্তু তা সত্ত্বেও মুম্বাই পুলিশের তরফ থেকে কোনো সাহায্য পাননি দিশা।’ তাই দিশার মৃত্যুতেও সিবিআই তদন্তের দাবি জানান নিতিশ।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :