দু’দিনে বগুড়া গেল দুই তারকার মায়ের লাশ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬

বাংলাদেশের অভিনয় জগতে প্রিয়জন হারানোর শোক যেন কাটছেই না। গত সোমবার একই দিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে মারা যান দুইজন অভিনেতা। তারা হলেন জনপ্রিয় খল অভিনেতা সাদেক বাচ্চু এবং ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র নিয়মিত অভিনেতা মহিউদ্দিন বাহার। সেই শোক এখনো কাটেনি।

এর মধ্যে প্রিয়জন হারালেন ঢালিউডের আরও দুই তারকা। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে মারা যান সুপরিচিত খল অভিনেতা আশরাফুল হক ডনের মা মোয়াজ্জেমা হক। ৮৭ বছর বয়সে বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয় বলে জানান অভিনেতা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

মৃত্যুর পর ডনের মাকে বৃহস্পতিবারই তাদের গ্রামের বাড়ি বগুড়ার জেলা সদরের কাটনারপাড়ায় নিয়ে যাওয়া হয়। এরপর জানাজা শেষে ডনের মাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় সদ্য প্রয়াত মায়ের জন্য সকলের কাছে দোয়া চান ডন।

এর মাত্র কয়েক ঘণ্টা পরেই মা হারালেন বহু হিট ছবির জনপ্রিয় চিত্রনায়িকা ও নায়ক শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন নায়িকার মা শেফালী বিশ্বাস।

সম্প্রতি স্ট্রোক করলে শেফালী বিশ্বাসকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, তার ফুসফুসে পানি জমেছে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

অপু বিশ্বাসদের গ্রামের বাড়িও বগুড়ায়। তার মায়ের লাশ আজ শুক্রবার বগুড়ায় নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই শেষকৃত্য অনুষ্ঠিত হবে। নায়িকার বাবার নাম উপেন্দ্রনাথ বিশ্বাস। তিন মেয়ে ও এক ছেলের মধ্যে অপু সবার ছোট। তিনি মা শেফালী বিশ্বাসকে তার সঙ্গে ঢাকায় রাখতেন।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :