অ্যাকশন ছবিতে শাহিদের সঙ্গী দিশা

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:২৪

বিনোদন ডেস্ক

গত বছরের জুনে ‘কবির সিং’ মুক্তি পাওয়ার পর থেকে বলিউড অভিনেতা শাহিদ কাপুরের জনপ্রিয়তা তুঙ্গে। প্রত্যাশার চেয়েও ভালো ব্যবসা করে ছবিটি। যার কারণে এখন শাহিদ কাপুরের হাতভর্তি কাজ। পরিচালক-প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশনসে তার নতুন ছবির কথা পাকা। নাম ‘যোদ্ধা’।

এই ছবিতে শাহিদের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাধছেন দিশা পাটানি। ‘যোদ্ধা’ পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। শাহিদ বর্তমানে ‘জার্সি’ নামে একটি ছবির শুটিং করছেন। এটির কাজ শেষ করে নেটফ্লিক্সের একটি ছবি করবেন। তার পরেই দিশাকে নিয়ে নেমে পড়বেন ‘যুদ্ধ’-এ।

করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন্স সূত্রে জানা যাচ্ছে, আগামী বছরের ফেব্রুয়ারি নাগাদ এই ছবির কাজ শুরু হবে। এই সংস্থার সঙ্গে শাহিদের শেষ ছবি ‘শানদার’ ব্কস অফিসে ব্যর্থ হয়েছিল। তাই আগের চেয়ে বেশ সাবধানী ‘কবির সিং’ তারকা। ‘যোদ্ধা’ ছবিটির চিত্রনাট্য এবং চরিত্রটিও তার পছন্দ হয়েছে।

এই ছবিতে একটি বিশেষ চরিত্রের জন্য প্রস্তাব গেছে ক্যাটরিনা কাইফের কাছেও। তবে অভিনেত্রীর তরফ থেকে এখনো কোনো জবাব আসেনি। ক্যাটরিনা রাজি হলে তার সঙ্গেও প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করবেন শাহিদ কাপুর। তবে শেষ পর্যন্ত তিনি রাজি হন কিনা সেটাই দেখার।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এএইচ