বগুড়ায় হত্যা মামলার আসামির লাশ উদ্ধার

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৯

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ায় আকমল হোসেন নামে এক হত্যা মামলার আসামির লাশ উদ্ধার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার হাটকড়ই বাজার এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত আকমল হোসেন বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদীঘি পূর্বপাড়া গ্রামের মৃত মকবুল সরদারের ছেলে। নিহতের পরিবারের দাবি, তাকে অপহরণ করে নন্দীগ্রামে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে।

জানা গেছে, নিহত আকমল ২০১৭ সালে বানদীঘি গ্রামের ওহেদ আলী হত্যা মামলার ৪ নং আসামি ছিলেন। মামলার পর থেকে তিনি গ্রাম ছেড়ে বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় বসবাস করতেন। বৃহস্পতিবার দুপুরে তিনি বগুড়া জজ কোর্টে হাজিরা দেন। এরপর থেকে তিনি নিখোঁজ। সন্ধ্যার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কোথায় আছেন তা বলেন নি। এরপর বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান পান নি তার। পরে রাতে হাটকড়ই বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের চাচাতো ভাই আপেল মাহমুদ জানান, হাটকড়ই বাজারে তার ভাইয়ের যাওয়ার কোন কারণ নাই। ওহেদ হত্যা মামলার বাদি পক্ষের লোকজন তার ভাইকে অপহরণ করে হত্যা করেছে বলে তার দাবি। লাশের দুই পাঁজর এবং ঘাড়ে জখমের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, আকমল হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/পিএল)