কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি

প্রকাশ | ১৮ সেপ্টেম্বর ২০২০, ২০:১৯

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। সব সদস্যের উপস্থিতিতে ঐক্যমতের ভিত্তিতে আনন্দঘন পরিবেশে ২০২০-২০২২ মেয়াদের জন্য ৩৪ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন হয়। এতে মানিক ভৌমিককে (দৈনিক চাঁদপুর প্রতিদিন) সভাপতি, মোহাম্মদ মহিউদ্দিনকে (দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক চাঁদপুর কণ্ঠ) সাধারণ সম্পাদক ও আবুল কালাম আজাদকে  (পাক্ষিক কচুয়া কণ্ঠ) সাংগঠনিক সম্পাদক করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. আতাউল করিম, মফিজুল ইসলাম বাবুল, আফাজউদ্দিন মানিক, আমির হোসেন ও মানিক সরকার। যুগ্ম সাধারণ সম্পাদক সুজন পোদ্দার, মো. ইউনুছ ও কাউছার আহমেদ। সহ-সাংগঠনিক মাসুদ রানা, দপ্তর সম্পাদক শান্ত ধর, কোষাধ্যক্ষ মহসিন হোসেন, প্রচার সম্পাদক আবু সায়েম মৃধা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, সাহিত্য বিষয়ক সম্পাদক আলী আক্কাছ তালুকদার ও তথ্য-প্রযুক্তি সম্পাদক আবু সাঈদ।

কার্যনির্বাহী সদস্য আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, রাকিবুল হাসান, জিসান আহমেদ নান্নু, সনতোষ চন্দ্র সেন ,মোঃ সফিকুল ইসলাম মোল্লা,মোঃ হাবীব উল্যাহ হাবিব ,মনির হোসেন মুন্সী ও সৈয়দ আব্দুল জব্বার বাহার, সম্মানিত সদস্য কাদের পলাশ,শ্যামল কান্তি ধর, ফয়সাল আলম, নুরুন্নবী পাঠান। সাধারণ সদস্য রাসেল, সাইফুল ইসলাম ও জামাল হোসেন।

(ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/কেএম)