শুভ-সমীরের নতুন গান ‘পাখি’

প্রকাশ | ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

নতুন গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী কাজী শুভ। ‘পাখি’ শিরোনামে এ গানের কথা লিখেছেন এলেক্স আব্দুস সালাম। সুর ও সংগীতায়োজন করেছেন এস কে সমীর। গত ১৬ সেপ্টেম্বর ডি মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

নতুন গান প্রসঙ্গে কাজী শুভ বলেন, এই প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ও সংগীত পরিচালক এস কে সমীরের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লাগছে। সমীর ভাই অত্যন্ত যত্ন নিয়ে গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন। যা শুনলেই দর্শক-শ্রোতারা উপলব্ধি করতে পারবেন। আমিও সেরাটা দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি, বাংলা গানের অসংখ্য শ্রোতার কাছে গানটি ভালো লাগবে।

এস কে সমীর বলেন, কাজী শুভ ভাইয়ের সঙ্গে অনেকগুলো গানের কাজ করেছি। এই গানে নতুনত্ব খুঁজে পাবেন দর্শক-শ্রোতারা। প্রতিভাবান গীতিকার এলেক্স আব্দুস সালামের অত্যন্ত সুন্দর কথার উপরে সুর ও সংগীতায়োজন করেছি। কাজী শুভ ভাইয়ের চমৎকার গায়কি শ্রোতাদের কাছ থেকে প্রশংসা কুড়াবে।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। গানের কথার সঙ্গে মিল রেখে তৈরি হয়েছে এর গল্প। এতে মডেল হয়েছেন দেব দ্বীপ ও কথা। এটি পরিচালনা করেছেন ডি এম আর শান্ত খান।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এজেড)