মসজিদে বিস্ফোরণ: চলে গেলেন দগ্ধ আজিজও

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:১০ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে বিস্ফোরণে দগ্ধ আরেকজনের মৃত্যু হয়েছে। তার নাম আব্দুল আজিজ। ৪০ বছর বয়সী আজিজকে নিয়ে বিস্ফোরণের ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩২ জনে।

শনিবার ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় আজিজের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ইনস্টিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল। তিনি বলেন, আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ভোর পাঁচটায় মারা যান আব্দুল আজিজ। অগ্নিদদ্ধের ঘটনায় এখনো চারজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন বলে জানান তিনি।

মারা যাওয়া আব্দুল আজিজের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর গ্রামে। তার বাবার নাম মনু মিয়া। আগুনে তার শরীরের ৪৭ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালীও পুড়ে যাওয়ায় অবস্থা সঙ্কটাপন্ন ছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।

বিস্ফোরণের সময় আজিজ মসজিদের সামনেই তার লন্ড্রির দোকানে কাজ করছিলেন। বিস্ফোরণে দোকানের গ্লাস ভেঙে আগুনের হলকা এসে ঢোকে তার দোকানে।

গত ৪ সেপ্টেম্বর ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এশার নামাজের সময় বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হয়েছিলেন। তিতাসের পাইপলাইনের লিকেজ থেকে গ্যাস মসজিদের বদ্ধ ঘরে জমে এই বিস্ফোরণ ঘটে বলে তদন্তে বেরিয়ে এসেছে। অগ্নিদগ্ধদের মধ্যে এর মধ্যে একে একে ৩২ জনের মৃত্যু ঘটেছে। একজন শুধু সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :