গণপিটুনিতে ট্রাকচালকের মৃত্যু

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৩:০৬

রাজশাহীর পুঠিয়া উপজেলায় গণপিটুনিতে আবু তালেব (৩৩)নামে এক ট্রাকচালকের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়। এর আগে রাত ৮টার দিকে সড়ক দুর্ঘটনায় দুটি ছাগল মৃত্যুর জেরে তাকে গণপিটুনি দেয় এলাকাবাসী।

নিহত আবু তালেব পুঠিয়ার ঝলমলিয়া এলাকার বাসিন্দা ছিলেন। তার মৃত্যুর ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় ট্রাকটি পালিয়ে আসে। পরে ছাগল দুটিকে জবাই করা হয়। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য। পরে ট্রাকটি তাহেরপুর পৌঁছালে তাকে থামানোর চেষ্টা করা হলেও ট্রাকচালক পালিয়ে আসেন। তখন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটিকে আটকানো হয়। এসময় হেলপার পালাতে পারলেও চালক পারেন নি। তখন তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ আহত ট্রাকচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আবু তালেবের মৃত্যু হয়।

ওসি জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। তবে ছাগল মালিক গোলাম মোস্তফা পলাতক রয়েছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :