পিতৃবিয়োগে বাংলাদেশের দায়িত্ব ছাড়লেন ম্যাকমিলান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৬ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৪

নিল ম্যাকেঞ্জির আকস্মিক পদত্যাগে আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে নিযুক্ত করা হয় নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলানকে। তবে ব্যক্তিগত কারণে তিনিও এই দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, ম্যাকমিলানের বাবা মারা গেছেন। আর পিতৃবিয়োগের কারণেই বাংলাদেশ দলের সাথে কাজ করা হচ্ছে না তার। কঠিন এই পরিস্থিতিতে পরিবারের সাথেই থাকতে চাইছেন সাবেক এই ‍কিউই ক্রিকেটার।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজন বলেন, ‘ক্রেইগ আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন এবং তার বাবার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। এ কারণে আসন্ন সফরে বাংলাদেশের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব নেওয়া তার পক্ষে সম্ভব হচ্ছে না। আমরা তার অবস্থা খুব ভালোভাবেই বুঝতে পারছি। কঠিন এই সময়ে ক্রেইগ ও তার পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাচ্ছি।’

বিসিবি এই কিউই কোচকে শ্রীলঙ্কা সফরের জন্যই নিয়োগ দিয়েছিল। কথা ছিল, এই সফরের উপর নির্ভর করবে তার সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তির বিষয়টি। ক্রেইগ যেহেতু আসছেই না তাহলে বলাই যায়, দায়িত্ব নেয়ার আগেই শেষ ক্রেইগ ম্যাকমিলান-বিসিবি সম্পর্ক।

এদিকে চলতি মাসের শেষ সপ্তায় শ্রীলঙ্কা যাবার কথা রয়েছে বাংলাদেশের। সম্ভাব্য সূচি অনুযায়ী আগামী ২৪ অক্টোবর থেকে শুরু হবার কথা ছিল তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :