প্রথমবার ফোক গানে তামিম ইসলাম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৭

প্রতিশ্রুতিশীল তরুণ সংগীতশিল্পী তামিম ইসলাম এই প্রথম তারই লেখা, সুর এবং সংগীত পরিচালনায় ‘বন্ধু রে’ শিরোনামে একটি ফোক গান নিয়ে আসছেন। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ‘বাংলার গান’ রিয়েলিটি শো থেকে আসা প্রতিভাবান শিল্পী ইলমা।

প্রথমবারের মতো ফোক গান নিয়ে কাজ করার অনুভূতি জানিয়ে তামিম ইসলাম বলেন, ‘এই প্রথম ফোক গান নিয়ে কাজ করেছি। এটা ভীষণ আনন্দের। আমার সঙ্গে ইলমাও চমৎকার গেয়েছে। গানটি নিয়ে আমি বেশ আশাবাদী। আশা করি, শ্রোতাদেরও গানটি ভালো লাগবে।’

তামিম ইসলাম এরইমধ্যে প্রকাশ করেছেন ৫০টিরও বেশি মৌলিক গান। কাজ করেছেন স্বনামধন্য গীতিকার এবং সংগীত শিল্পীদের সঙ্গে। সব গানগুলোর সুর করেছেন তামিম নিজেই। তার গানের তালিকায় রয়েছে ভোরের জানালা, ঝলক, ও তোমার জন্য, ও তুই তুই রে, মেঘে মেঘে, ভেতর-বাহির, তুই আমার এবং সব খানে তোর নাম।

প্রসঙ্গত, তামিম আন্তর্জাতিক সংগীত প্ল্যাটফর্ম স্পটিফাইয়ের অফিশিয়াল শিল্পী হিসেবে ইতিমধ্যেই যাচাই হয়েছেন। এছাড়া চলতি বছরের জুলাইয়ে ইউটিউবে অফিশিয়াল শিল্পী চ্যানেল ভ্যারিফাই পেয়েছিলেন এবং সম্প্রতি স্পটিফাইয়ের কাছ থেকে আর্টিস্ট ভ্যারিফাই ব্যাজ পেয়েছেন। বর্তমানে নিজের আর্টিস্ট ভ্যারিফাইড ইউটিউব চ্যানেলে কাজ করে যাচ্ছেন নিয়মিত।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/টিএটি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :