মেসির সঙ্গে লড়াইয়ে যেতে চান না বার্তোমেউ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৪:৪৫

অবশেষে মুখ খুললেন বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। সংবাদমাধ্যমে নিয়মিত কথা বললেও লিওনেল মেসি বার্সেলোনা ছাড়তে চেয়ে ব্যুরোফ্যাক্স পাঠানোর পর থেকে অনেকটা চুপসে গিয়েছিলেন তিনি। মেসি তাকে ‘বিপর্যয়’ বলেছেন, তার বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগও এনেছিলেন, তবুও মুখ খোলেননি বার্তোমেউ। শেষ পর্যন্ত এক সাক্ষাৎকারে গত এক মাসে বার্সেলোনায় ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি। সাক্ষাৎকারের বড় অংশ জুড়ে ছিলেন মেসি, আর দলের সেরা এই তারকার সঙ্গে লড়াইয়েও যেতে চান না বার্তোমেউ।

শনিবার টিভি ৩-র সঙ্গে সাক্ষাৎকারে মেসির সঙ্গে নতুন করে লড়াইয়ে যেতে চান না বলে উল্লেখ করেন বার্তোমেউ, “সভাপতি হিসেবে আম ইমেসির সঙ্গে কোনো দ্বন্দ্বে জড়াব না। মেসি আমাদের অধিনায়ক, আমাদের নেতা। সমস্যা মিটে গেছে। যা বলার ছিল বলা হয়েছে। আমি বিশ্বের সেরা খেলোয়াড়কে যেতে দিতে পারি না। তাকে দলের প্রয়োজন, তার মাধ্যমে সাফল্যের নিশ্চয়তা পাওয়া যায়।”

মেসি এখনো বার্সেলোনায় আছেন বলে সমর্থকদের নিজেদের শুভেচ্ছা জানানো উচিৎ বলে মনে করেন বার্তোমেউ, “আমাদের নিজেদের শুভেচ্ছা জানানো উচিৎ যে, মেসি এখনো আমাদের সঙ্গে আছে। সে কোমানের প্রজেক্ট নিয়েও বেশ উদ্দীপ্ত। গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, সে নিজের ‘ঘরে’ বার্সেলোনার হয়ে খেলে। আমরা চাই, সে এখানেই অবসর নিক।”

যদিও এই মৌসুম শেষে মেসি বার্সেলোনা ছেড়ে দিতে পারেন। তার সঙ্গে বার্সেলোনার চুক্তি ২০২১ পর্যন্ত। তবে ততদিনে আর ক্লাব সভাপতির আসনে থাকবেন না বার্তোমেউ। আগামী মার্চে সভাপতি পদে নির্বাচন হবে বার্সেলোনায়। আর তারও আগে আস্থা ভোটে পর্যাপ্ত ভোট না পেলে পদ হারাতে হতে পারে তাকে।

তবে বার্তোমেউ নিজে পদত্যাগের কথা ভাবছেন না বলে পরিষ্কার জানিয়েছেন, “কেউ পদত্যাগ নিয়ে ভাবছে না।”

(ঢাকাটাইমস/২১ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :