সমন পাঠানো হবে সারা-শ্রদ্ধাকে

বিনোদন ডেস্ক
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫১ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪২

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা দিন দিন আরও জটিল হচ্ছে। অভিনেতার মৃত্যুর প্রায় তিন মাস পর গ্রেপ্তার করা হয় তার চর্চিত রিয়া চক্রবর্তীকে। এরপরই উঠে আসতে শুরু করেছে বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর নাম। যে তালিকায় প্রথমেই রয়েছেন সারা আলি খান। এছাড়া শ্রদ্ধা কাপুরকে নিয়েও জলঘোলা শুরু হয়েছে।

বলিউড সূত্রে খবর, সুশান্তের বাগান বাড়ির ম্যানেজার এবং সেখানকার নৌকা চালক সারার পাশাপাশি শ্রদ্ধা কাপুরের নাম নেয়ার পর তিনিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) নজরে রয়েছেন। ভারতীয় বিভিন্ন মিডিয়ার খবর বলছে, চলতি সপ্তাহেই সারা আলি খান ও শ্রদ্ধা কাপরকে সমন পাঠানো হতে পারে।

এছাড়া অভিনেত্রী রাকুলপ্রীত সিং এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও নাকি সমন পাঠানো হতে পারে। যদিও মাদকযোগে নিজেদের নাম জড়ানো নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি সারা বা শ্রদ্ধা। তবে রাকুলপ্রীত সিং ইতোমধ্যে আদালতের শরনাপন্ন হয়েছেন। এই নায়িকার দাবি, মিথ্যা অভিযোগে তার বিরুদ্ধে মিডিয়া ট্রায়াল হচ্ছে।

প্রসঙ্গত, অভিষেক ছবি ‘কেদারনাথ’-এর শ্যুটিং ও প্রমোশনে সময় সারা আলি খান অনেকবার সুশান্তের লোনাভলার বাগান বাড়িতে গিয়েছেন বলে জানান প্রয়াত অভিনেতার ম্যানেজার। এছাড়া, ‘ছিঁছোড়ে-এর প্রমোশনের সময় শ্রদ্ধা কাপুরও লোনাভলার বাগান বাড়িতে গিয়েছেন বলে দাবি করেন সুশান্তের নিয়োগ করা নৌকা চালক।

ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :