দুই মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

প্রকাশ | ২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৭

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

শেরপুরের নালিতাবাড়ীতে ওসমান আলী নামে এক যুবকের মৃত্যুর দুই মাস পাঁচ দিন পর তার লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য সোমবার বিকালে উপজেলার রাজনগর ইউপির বড়ডুবি এলাকা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের উপস্থিতিতে ওই যুবকের লাশ উত্তোলন করা হয়। ওসমান স্থানীয় আবুল হাসেমের ছেলে।
নিহত ওসমানের বড় ভাই আছিম উদ্দিনের অভিযোগ, পূর্বশত্রুতার জের ধরে গত ১৬ জুলাই রাতে স্থানীয় রাকিব, সিদ্দিক ও সাইফুল তার ভাইকে হত্যা করে। পরে সাইফুল তাদের পরিবারের সবাইকে আটকে রেখে ওসমানের লাশ দাফন করে। ওই সময় বাড়ি থেকে অনেকটা দূরের একটি কবরস্থানে ওসমানের লাশ দাফন করা হয়। এ ঘটনা স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে জানাতে নিষেধ করে সাইফুল। পরে গত ১৭ আগস্ট চারজনকে আসামি করে আদালতে হত্যা মামলা করার পর সোমবার ওসমানের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে।
অন্যদিকে ময়নাতদন্তের পরই জানা যাবে ওসমানের মৃত্যুর আসল কারণ এমনটাই জানিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।
(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)