রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, তিনজনের কারাদণ্ড

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাঁচ কিলোমিটার ব্যাপী অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ নূসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাধা দেয়। এসময় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করাকালে বাধা প্রদান করায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন, দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।

উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নূসরাত জাহান জানান, দুপুর থেকে বিকাল পর্যন্ত তিতাস কর্তৃপক্ষ ও ভ্রাম্যমাণ আদালত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় পাঁচ কিলোমিটার ব্যাপী চারটি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া ভাই ভাই বিরিয়ানি হাউজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে বিকালে ভ্রাম্যমাণ আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাধা প্রদান করায় তিনজনকে ছয় মাস ও চার মাস ও সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস সোনারগাঁও আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুণ কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন, ওয়াদুদ মিয়া, হাফিজ, প্রদীপ বিশ্বাসসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :