ট্রেনের নিচে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগে আটক ২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ২০:১০

বগুড়ায় চলন্ত ট্রেনের নিচে ধাক্কা দিয়ে আনিসুর রহমান বাবু (৪৫) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে। সোমবার দুপুর আড়াইটার দিকে বগুড়া রেল স্টেশনের অদূরে কৈচড় নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত বাবু বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার আফছার আলীর ছেলে। তিনি কৈচড় বাজারের অদুরে শহরদীঘি হাজির মিল নামক স্থানে লোহার আনলা তৈরির কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বাবুসহ তিনজন কৈচড় এলাকায় রেল লাইনের পার্শ্বে বসে গল্প করছিল। দুপুর আড়াইটার দিকে সান্তাহার থেকে দিনাজপুরগামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনটি কৈচড় এলাকায় পৌঁছলে দুই যুবক বাবুকে ট্রেনের নিচে ধাক্কা দিয়ে দৌড় দেয়। বাবু ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। দুই যুবককে দৌড়াতে দেখে স্থানীয় লোকজন ধাওয়া করে তাদের আটক করে। আটকরা হচ্ছেন কাহালু উপজেলার পিলকুঞ্জ গ্রামের আব্দুর রহমানের ছেলে গোলাম রব্বানী (৪০) ও একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লুৎফর রহমান (৩৭)। খবর পেয়ে বগুড়া সদর থানা ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে মরদেহ উদ্ধার করে এবং আটক দুজনকে পুলিশ হেফাজতে নেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, প্রত্যক্ষদর্শীদের অভিযোগের প্রেক্ষিতে দুজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে অনুসন্ধান চলছে। রেলওয়ে পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :