সাতক্ষীরায় আ.লীগ নেতার বাড়িতে মিলল ৪৯২ ইয়াবা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ২১:০৮

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ নেতা ও ভোমরা ইউপির সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলামের গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে ৪৯২টি ইয়াবা ও একটি নম্বারবিহীন জিপগাড়ি জব্দ করেছে বিজিবি। সোমবার দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অভিযান চলে। এ সময় শহীদুল ইসলাম ও তার ভাই আসাদুল পালিয়ে যান।

স্থানীয়রা জানান, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশবিষয়ক সম্পাদক, ভোমরা ইউপির সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলামের বাড়িতে ভারত থেকে আনা বিপুল পরিমাণ মাদক মজুদ করা হয়েছে এমন খবরে দুপুরে ভোমরা, পদ্মশাঁখরা ও কোমরপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালান। এ সময় শহীদুল ইসলাম ও তার ভাই মাদক ব্যবসায়ী আসাদুলের বাড়িতে অভিযান চালানো হয়। বিকাল চারটার দিকে ওই বাড়িতে রাখা একটি নাম্বারবিহীন জিপগাড়ি থেকে ৪৯২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয়রা আরো জানান, ২০১৪ সালের ৬ ডিসেম্বর যে ২১ জন অস্ত্র ব্যবসায়ীর তালিকা প্রকাশ করা হয়েছিল- তাতে শহীদুল ইসলামের নাম ৭ নম্বর এ ছিল।

বিজিবির ৩৩ ব্যাটালিয়নের পদ্মশাঁখরা ক্যাম্পের সুবেদার মহসিন আলী বলেন, মাদক ব্যবসায়ী আসাদুলের ব্যবহৃত নাম্বারবিহীন জিপ গাড়ি থেকে ৪৯২টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় জব্দ করা হয় ওই গাড়িটি। তবে বিজিবির উপস্থিতি টের পেয়ে আসাদুল পালিয়ে যায়। দেখা মেলেনি শহীদুল ইসলামের।

তিনি আরো জানান, এ ঘটনায় আসাদুলের নাম উল্লেখ করে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

তবে আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম জানান, একটি মহল অহেতুক তাকে ইয়াবা জব্দের ঘটনায় জড়ানোর চেষ্টা করছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত এ নিয়ে থানায় কোন মামলা হয়নি।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :