তানোরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

তানোর (রাজশাহী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৬

রাজশাহীর তানোরে মেঘনা বিবি নামে (২২) এক গৃহবধূকে হত্যার অভিযোগে নিহত মেঘনার স্বামী জনি মণ্ডল ডনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটে সোমবার সকালে তানোর সরনজাই ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে।

এ ঘটনায় মেঘনার পিতা ওহাব আলী বাদী হয়ে জনি মণ্ডল ডনকে আসামি করে হত্যা মামলা করেছেন। পুলিশ দুপুরে ডনকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, গত তিন বছর আগে মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ওহাব আলীর মেয়ে মেঘনা বিবির সঙ্গে তানোর উপজেলার সরনজাই কাচারীপাড়া গ্রামের লাল মোহাম্মদ মণ্ডলের পুত্র জনি মণ্ডল ডনের বিয়ে হয়। সংসার জীবনে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগে থাকত। যার কারণে মেঘনাকে তার স্বামী প্রায় মারপিট করত। সর্বশেষ গত ১৫ সেপ্টেম্বর মেঘনা রাগ করে তার পিতার বাড়ি কাশিমালা গ্রামের চলে আসেন। গত রবিবার জনি তার স্ত্রীকে নিতে শ্বশুরবাড়িতে যায়। বেলা ১২টার দিকে জনি তার স্ত্রী মেঘনাকে নিয়ে নিজ গ্রাম সরনজাই কাচারীপাড়ায় আসেন। রাতে তাদের মধ্যে দ্বন্দ্ব লাগে। সকালে মেঘনার লাশ নিজ ঘরের বারান্দায় গলায় দড়ি পরানো অবস্থায় ঝুলে থাকে। বাড়ির অন্য সদস্যরা মেঘনা ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। এদিকে ঘটনার পর থেকে মেঘনার স্বামী জনি পলাতক ছিলেন। পুলিশ কৌশল করে ওই গ্রামের এক বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

মেঘনার পিতা ওহাব আলী বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। তার দুই বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। আমার জামাই জনি মণ্ডল ডন আমার মেয়েকে হত্যা করে লাশ দড়ি দিয়ে ঝুলিয়ে রেখেছে। আমি এর বিচার চাই। ছোট মেয়েটির কি হবে।

তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, নিহতের শরীরে বিভিন্ন স্থানে দাগ পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে- মেঘনাকে কিছু দিয়ে গলায় বেঁধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে সব পরিষ্কার হবে।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :