‘তুই’ সম্বোধন করায় স্ত্রী হত্যার অভিযোগ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২০, ২১:৪৮

ময়মনসিংহের নান্দাইল গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পরে হাসপাতালের জরুরি বিভাগে স্ত্রীর মরদেহ ফেলে পালানোর সময় পুলিশের হাতে ধরা পড়েন ওই স্বামী।

নিহতের নাম তামরীন নাহার পপি (১৯)। তিনি নান্দাইল পৌর শহরের ঝালুয়া এলাকার আবু সাঈদ মন্ডলের মেয়ে। আর স্বামী শাহীন (২৫) উপজেলার আাঁচারগাও ইউনিয়নের সিংদই গ্রামের আব্দুল হেলিমের ছেলে।

গত শনিবার এ হত্যার ঘটনা ঘটে। পরে রবিবার রাতে নিহতের বাবা আবুল সাঈদ মন্ডল থানায় হত্যা মামলা করেন।

সোমবার অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় নান্দাইল থানা পুলিশ।

এর আগে হাসপাতালে পুলিশের হাতে ধরা পড়ার পর শাহীন স্ত্রীর হত্যার ঘটনা অস্বীকার করেন। পরে থানা হেফাজতে থাকা অবস্থায় স্বামী শাহীন পুলিশের কাছে স্বীকার করে বলেন, 'তুই' সম্বোধন করে বকা দিলে রাগের বসে স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে ভয় দেখানোর চেষ্টা করি। পরে জ্ঞান হারিয়ে ফেললে চোখে মুখে ও মাথায় পানি ঢেলে হাসপাতালে নিয়ে যাই। এতে যে সে মরে যাবে- তা সে বুঝতে পারিনি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রবিবার রাতে হত্যা মামলার পর সোমবার অভিযুক্ত স্বামীকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

মামলার এজাহার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, নিহত গৃহবধূ তামরীন নাহার পপির সাথে প্রায় ছয় মাস আগে বিয়ে হয় উপজেলার আাঁচারগাও ইউনিয়নের সিংদই গ্রামের শাহীনের। এরপর থেকে শাহীন শ্বশুরবাড়িতেই থাকতেন। গত শনিবার সকালে বাড়ির অন্যরা বেড়ানোর উদ্দেশ্যে বাইরে গেলে ফাঁকা বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাত ১১টার দিকে পপিকে নিয়ে হাসপাতালে যাওয়ার সময় টের পান প্রতিবেশীরা। কিছুক্ষণ পর খবর আসে পপি মারা গেছেন।

খবর পেয়ে পুলিশ এসে লাশের সুরতহালকালে ও কর্তব্যরত চিকিৎসকের সাথে কথা বলে দেখা যায় পপির গলার দুই পাশে আঘাতের চিহ্ন রয়েছে। এ অবস্থায় পুলিশ স্বামীকে খোঁজ করে না পেয়ে কিছুক্ষণ পর হাসপাতালের গেট থেকে তাকে আটক করে। থানায় আসার পর স্ত্রীর হত্যার সাথে নিজের সম্পৃক্ততার কথা অস্বীকার করে। পরে রবিবার রাতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এসে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে শাহিন স্ত্রীর হত্যার স্বীকার করেন।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :