‘স্লো’ বন্ধুদের ভিডিও করে ওয়ালটনের হ্যান্ডসেট জেতার সুযোগ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫

আপনার বন্ধু কি সব কাজেই স্লো বা ঢিলা? বন্ধুর ঢিলামির কারণে আপনাকে পড়তে হয় নানা বিড়ম্বনায়? আপনি কি চান আপনার ঢিলা বন্ধু ফাস্ট হোক? তবে আর দেরি কেন! আপনার ঢিলা বা স্লো বন্ধুকে নিয়ে মজার মজার ভিডিও বানিয়ে ফেলুন। আর সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করে জিতে নিন ওয়ালটনের ৪-৬৪ জিবি র‌্যাম-রমের স্মার্টফোন ‘প্রিমো এইচনাইন প্রো’।

স্লো বন্ধুদের ফাস্ট করতে এমন অভিনব ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন মোবাইল। ক্যাম্পেইনের নাম ‘আর নয় ঢিলামি’ (#ArNoyDhilami)। ওয়ালটন মোবাইল (Walton Mobile) এবং জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর শামস আফরোজ চৌধুরী’র ফেসবুক পেইজ ‘থটস অব শামস’ (Thoughts of Shams) -এ ক্যাম্পেইনের নিয়মিত আপডেট থাকছে।

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ এন্ড কমিউনিকেশন্স বিভাগের ইনচার্জ হাবিবুর রহমান তুহিন বলেন, আধুনিক জীবন ব্যস্ত জীবন। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে প্রয়োজন একটি ফাস্ট হ্যান্ডসেট। যখন মাত্র ৯,৪৯৯ টাকায় ৬.১ ইঞ্চির নচ-ডিসপ্লে, ১২ ন্যানোমিটার হেলিও এ২০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম, পেছনে ট্রিপল ক্যামেরা, অ্যান্ড্রয়েড ১০ সহ দুর্দান্ত সব ফিচারে সমৃদ্ধ প্রিমো এইচনাইন প্রো পাওয়া যাচ্ছে, তখন ঢিলামি করার আর কোনো অবকাশ থাকে না। ‘আর নয় ঢিলামি’ ক্যাম্পেইনের মাধ্যমে এই বিষয়টি তুলে ধরা হয়েছে। আশা করছি তরুণরা সহ সবার কাছেই ব্যাপক সাড়া ফেলবে।

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের স্ট্রাটেজিক প্লানার ওয়াশিক জাহান ঈশান জানান, এ ক্যাম্পেইনে যে কেউ অংশ নিতে পারবেন। এজন্য ঢিলা বা স্লো বন্ধুদের মজার ভিডিও তৈরি করে সেটি নিজের ফেসবুক একাউন্টে পাবলিক করে পোস্ট করতে হবে। ভিডিওর সাথে হ্যাশট্যাগ দিতে হবে আর নয় ঢিলামি, দেশের সেরা, প্রিমোএইচ৯প্রো, ওয়ালটন মোবাইল (#ArNoyDhilami #DesherSera #PrimoH9Pro #WaltonMobile)। এরপর ওই ঢিলা বন্ধুকে ট্যাগ করে সেটি পাবলিক করে যতবার খুশি শেয়ার করা যাবে।

ওয়ালটন মোবাইল ক্রিয়েটিভ অ্যান্ড কমিউনিকেশন্স বিভাগের ক্রিয়েটিভ স্ট্রাটেজিস্ট রুবায়েত আদনান জানান, যাদের ভিডিও সবচেয়ে মজার হবে এবং বেশি লাইক ও শেয়ার থাকবে, তারা ওয়ালটনের প্রিমো এইচনাইন প্রো মডেলের হ্যান্ডসেটটি উপহার পাবেন।

উল্লেখ্য, ক্যাম্পেইনের অনলাইন ইনফ্লুয়েন্সার হিসেবে আছেন বিউটি এক্সপার্ট উম্মে সুমাইয়া’র পেইজ বিউটি বুক বাই সুমাইয়া (Beauty Book by Sumaya) এবং মডেল আহমেদ অনিক মুদাচ্ছির-এর পেইজ মিনিমালমুদাচ্ছির (Minimalmudassir)।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :